সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
নৌকা নিয়ে যারা প্রতারণা করে নৌকায় তাদের ঠাঁই নেই: কৃষিমন্ত্রী

নৌকা নিয়ে যারা প্রতারণা করে নৌকায় তাদের ঠাঁই নেই: কৃষিমন্ত্রী

প্রতিদিন প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আজকের এই নির্বাচনী জনসভার ঢেউ টাঙ্গাইল সদরের প্রতিটি এলাকায় লাগবে। নৌকার বিজয় অবশ্যই হবে ইনশাল্লাহ। শেখ হাসিনা শিক্ষিত ও যোগ্য মানুষকে নৌকা দিয়েছেন। এই নৌকা হক ভাসানীর নৌকা। এই নৌকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকা। এই নৌকা শেখ হাসিনার নৌকা। তিনি বলেন, নৌকা নিয়ে যারা প্রতারণা, মিথ্যাচার ও জনগণকে বিভ্রান্ত করে নৌকায় তাদের ঠাঁই হবে না। কিছু কিছু নেতা কর্মী আছেন তারা এদিক সেদিক করছেন। তাদের নৌকার পক্ষে কাজ করার বিনীত অনুরোধ জানাই। সোমবার (০১ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া উচ্চবিদ্যালয় মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আব্দুর রাজ্জাক বলেন, এবার নির্বাচনী ইশতেহারে দেশের বেকারত্ব দূরীকরণ, উন্নয়ন ও দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণকে অধিকতর গুরুত্ব দেওয়া হয়েছে। আওয়ামী লীগ সরকার দেশের জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার উন্নয়ন আজ দৃশ্যমান। জনগণ এ উন্নয়ন দেখে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও স্বাধীনতার পক্ষের দল আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ফারুকের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন- নৌকার প্রার্থী মামুন-অর-রশিদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আশরাউজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, চিত্র নায়িকা মুনমুন প্রমুখ। এসময় জেলা, উপজেলা, ইউনিয়নের আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের দুই সহ¯্রাধিক নেতারা উপস্থিত ছিলেন।
পরে দুপুরে টাঙ্গাইলের মধুপুরের গোলাবাড়ী ইউনিয়নের বাসুদেব বাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী পথসভায় প্রধান অতিথি’র বক্তব্যে মন্ত্রী বলেন-দেশে আওয়ামী লীগ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উন্নয়ন এখন দৃশ্যমান। দেশ ও দেশের জনগনের উন্নয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। যারা স্বাধীনতা বিরোধী তারা এই উন্নয়ন সহ্য করতে পারছে না ফলে তারা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ভন্ডুল করতে চায়। যারা নির্বাচন ভন্ডুল করতে চায় তারা দেশের ও জনগনের শত্রু। মন্ত্রী বিএনপিকে উদ্দেশ্য করে আরোও বলেন, যারা গাড়ীতে আগুন দিয়ে দেশের মানুষ কে পুড়িয়ে মারতে পারে তারা কখনই এদেশ ও দেশের মানুষের ভালো চায় না। তবে যদি কেউ নির্বাচনে বিশৃংখলা করতে চায় তাহলে আওয়ামী লীগ কখনোই ছাড় দেবে না। দেশ ও দেশের জনগনের শান্তির জন্য আওয়ামী সরকার ও কর্মীরা তাদের পাশে রয়েছেন আগামী দিনেও থাকবে। আজ দেশের উন্নয়নের মহা সড়কে। দেশ কে সারা পৃথিবীতে রোল মডেল করে তোলেছেন জাতির পিতার সাহসী কন্যা জননেত্রী মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকারের ভিশন গ্রাম কে শহরে পরিনত করতে ব্যপক কাজ করা হচ্ছে। আজ প্রতিনি গ্রামে বিদ্যুৎ, ইন্টারনেট,কম্পিউটার প্রতিটি ঘরে ঘরে। দেশের শিক্ষা ব্যবস্থায় বছরের প্রথম দিনে আওয়ামী লীগ সরকার প্রতিটি শিক্ষার্থীর হাতে বই তুলে দিচ্ছে। ছেলে মেয়েদের বিনা বেতনে অধ্যয়ন সহ উপবৃত্তির ব্যবস্থা করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই দেশের জনগন দেশের উন্নয়ন দেখে আবারো নৌকায় ভোট দিয়ে স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ সরকার কে আবারো ক্ষমতায় আনবে। এসময় তিনি তার নৌকা প্রতীকে উপস্থিত সকলের কাছে ভোট প্রার্থনা করেন। স্থানীয় আওয়ামী লীগ নেতা আনিছুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্যে দেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও মধুপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ইয়াকুব আলী, মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সিদ্দিক হোসনে খান, জেলা আওয়ামী লীগের সদস্য মধুপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ডা: মীর ফরহাদুল আলম মনি, নোনা জলের কব্য সিনেমার পরিচালক রেজওয়ান শাহরিয়ার সুমিত, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুবি নিগার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম সাদিক, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান শরীফ আহমদ নাসির, যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার আলমগীর হোসেন শিমুল, মহিষমারা ইউপি চেয়ারম্যান মহি উদ্দিন মহির ও উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহম্মেদ সজীবসহ বিভিন্ন ওর্য়াড ইউনিয়ন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840